অভিযোগ করার নিয়মঃ 

পণ্য গ্রহনের পরে গ্রাহক যদি নষ্ট / ক্ষতিগ্রস্ত যেমন : পণ্য ভাঙ্গা , ছেঁড়া, কাজ না করা ইত্যাদি পণ্য পায় অথবা এমন কোন পণ্য পায় যা গ্রাহকের অর্ডারকৃত পণ্যের সাথে মিল নাই সে ক্ষেত্রে গ্রাহক যদি পণ্যটি পরিবর্তনের জন্য আগ্রহী হন। তবে গ্রাহককে ১২ ঘণ্টার মধ্যে ওকে শপের অভিযোগ শাখায় ০১৪০০৪৮৬২৭২ অথবা ০১৭১৯৪৮৬২৭২ নাম্বারে অথবা ePop.com.bd@gmail.com ই-মেইল অথবা ফেসবুক পেজ

www.facebook.com/ ePop.com.bd/inbox/ এ অবহিত করতে হবে। অবহিত করার ২৪ ঘন্টার মধ্যে ePop.com.bd গ্রাহক সেবা শাখা থেকে যোগাযোগ করে জানিয়ে দেয়া হবে কিভাবে গ্রাহকরা ক্ষতিগ্রস্ত পণ্যটি  ফেরত পাবেন। 

কোন অভিযোগ গ্রহন করার পর, ePop.com.bd অভিযোগের ধরণ সম্পর্কে জানবে এবং পরীক্ষা করে দেখবে। যদি অভিযোগ সত্যি হয়ে থাকে তবে ePop.com.bd পরিশোধিত মূল্য ফেরত বা পণ্যটি পরিবর্তনের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে। উল্লেখ্য এই সংক্রান্ত সকল পরিবহন খরচ ePop.com.bd বহন করবে। 

গ্রাহক ePop.com.bd থেকে ফ্রি সার্ভিস ওয়ারেন্টিতে যে সকল পণ্য ক্রয় করেছেন ওয়ারেন্টিতে থাকা অবস্থায় পণ্য নষ্ট বা ক্ষতিগ্রস্ত হলে, ePop.com.bd অভিযোগ শাখায় ০১৪০০৪৮৬২৭২ অথবা ০১৭১৯৪৮৬২৭২ নাম্বারে অথবা ePop.com.bd@gmail.com ই-মেইল এ অবহিত করতে হবে। অবহিত করার ২৪-৭২ ঘন্টার মধ্যে ePop.com.bd  অভিযোগ শাখা থেকে যোগাযোগ করা হবে। এবং গ্রাহক কে জানিয়ে দেয়া হবে কিভাবে ক্ষতিগ্রস্ত পণ্যটির ওয়ারেন্টি কার্যকর হবে। উল্লেখ্য এই সংক্রান্ত সকল পরিবহন খরচ সম্পূর্ণ গ্রাহক বহন করবে। 

বিঃদ্রঃ ePop.com.bd এর বর্তমান পরিস্থিতির উপর নির্ভর করে পণ্যটি পরিবর্তন বা পরিশোধিত মূল্য ফেরত ৩-৭ কার্যদিবসের মধ্যে কার্যকর হবে। যে সকল পণ্য ওয়ারেন্টি সেবার আওয়াতায় থাকবে ঐ সকল পণ্যের ওয়ারেন্টি সেবা ৭-২১ কার্যদিবসের মধ্যে কার্যকর হবে। 

পণ্য ও সার্ভিস সম্পর্কিত কোনো অভিযোগ চলাকালীন সময়ে গ্রাহকের অভিযোগটি সমাধান না হওয়া পর্যন্ত গ্রাহক কে মোবাইল ফোনে সক্রিয় পেতে চাই। গ্রাহকের যোগাযোগের জন্য  দেওয়া নম্বরটি সক্রিয় না থাকলে বিকল্প কোনো নম্বর সক্রিয় থাকতে হবে। আমরা ৭ কার্যদিবসের মধ্যে ফোনে অথবা ই-মেইলে না পেলে গ্রাহকের অভিযোগটি নিস্পত্তি বলে মনে করবো। 

ePop.com.bd এর সাথে থাকার জন্য ধন্যবাদ ——