অগ্রিম পরিশোধের ক্ষেত্রে মূল্য ফেরত নীতিঃ

১। যদি আপনার অর্ডার দেয়া পণ্য আমাদের স্টকে না থাকে, তবে আমরা প্রতিশ্রুত সময়ের মধ্যে আপনার পরিশোধিত মূল্য সম্পূর্ণ ফেরত দিবো।

২। যদি আপনার অর্ডার করা পন্যটি বাজারে না থাকে বা আমদানি করা সময়সাপেক্ষ হয়, তবে আপনার কাছে নিশ্চিত হয়ে অগ্রিম পরিশোধিত মূল্য ফেরত দেয়া হবে।

৩। যদি নির্ধারিত সময়ের মধ্যে আপনার ঠিকানায় পণ্য পাঠাতে অক্ষম হই, সেক্ষেত্রে বর্ধিত সময় ও ক্ষতিপূরণের ব্যাপারে আলোচনা করা হবে।

৪। যদি আপনি পণ্যটি হাতে পাওয়ার পর দেখেন যে পণ্যটি নষ্ট অথবা সমস্যাপূর্ণ এবং ePop.com.bd আপনাকে নতুন একটি পণ্য দিতে অক্ষম, তবে আপনাকে গ্রাহক সেবা বিভাগে ০১৮২০ ৯৯ ৯৯ ১১ এই নাম্বারে যোগাযোগ করতে হবে এবং ePop.com.bd আপনার পরিশোধিত মূল্য ফেরত দিবে।

৫। যদি এমন কোন পণ্য আপনাকে ডেলিভারী দেয়া হয় যা আপনি অর্ডার দেননি, তবে ePop.com.bd আপনাকে আপনার অর্ডারকৃত পণ্য পরিবর্তন করে দিবে।যদি পণ্য দিতে অক্ষম হয় তবে আপনার পরিশোধিত মূল্য ফেরত দিবে।

৬। পণ্য চালান করার আগে ePop.com.bd আপনাকে আপনার অর্ডারের সম্পর্কে পুনরায় জানাবে, চালানের পর আপনি অর্ডার বদলাতে পারবেন না এবং অর্ডার বদলানোর কোন সুযোগ নেই।

৭। পণ্য ডেলিভারীর পর কোন মূল্য ফেরত দেওয়া হবে না।

৮। গ্রাহক যদি নষ্ট / ক্ষতিগ্রস্ত পণ্য পায় অথবা এমন কোন পণ্য পায় যা গ্রাহকের অর্ডারের সাথে মিল নাই সে ক্ষেত্রে গ্রাহক যদি পণ্যটি পরিবর্তনের জন্য আগ্রহী না হন।তবে গ্রাহককে অভিযোগ শাখায় ০১৮২০ ৯৯ ৯৯ ১১ যোগাযোগ করতে হবে। ২৪ ঘন্টার মধ্যে জানিয়ে দেয়া হবে কিভাবে গ্রাহকরা পরিশোধিত মূল্য ফেরত পাবেন।

৯। কোন অভিযোগ গ্রহন করার পর, ePop.com.bd অভিযোগের ধরণ সম্পর্কে জানবে এবং পরীক্ষা করে দেখবে।যদি অভিযোগ সত্যি হয়ে থাকে তবে ePop.com.bd পরিশোধিত মূল্য ফেরত দেয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।

বিঃদ্রঃ ePop.com.bd এর বর্তমান পরিস্থিতির উপর নির্ভর করে অগ্রিম পরিশোধিত মূল্য অনলাইন একাউন্ট বা বিকাশের মাধ্যমে ৩-৭ কার্যদিবসের মধ্যে ফেরত দেয়া হবে।

ePop.com.bd এর সাথে থাকার জন্য ধন্যবাদ ——