পণ্য ফেরত নীতিঃ 

১। ePop.com.bd যদি নির্ধারিত সময়ের মধ্যে আপনার ঠিকানায় পণ্য পাঠাতে অক্ষম হয়, সেক্ষেত্রে বর্ধিত সময় ও ক্ষতিপূরণের ব্যাপারে আলোচনা করা হবে।

২। যদি আপনি পণ্যটি হাতে পাওয়ার পর দেখেন যে পণ্যটি নষ্ট অথবা সমস্যাপূর্ণ হয় সে ক্ষেত্রে ePop.com.bd আপনাকে নতুন একটি পণ্য দিবে, তবে পণ্য হাতে পাওয়ার ১২ ঘন্টার মধ্যে আপনাকে গ্রাহক সেবা বিভাগে ০১৪০০৪৮৬২৭২ অথবা ০১৭১৯৪৮৬২৭২ এই নাম্বারে যোগাযোগ করতে হবে।

৩। যদি এমন কোন পণ্য আপনাকে ডেলিভারী দেয়া হয় যা আপনি অর্ডার করেন নাই, তবে ePop.com.bd আপনাকে আপনার অর্ডারকৃত পণ্য পরিবর্তন করে দিবে। যদি পণ্য দিতে অক্ষম হয় তবে আপনার পরিশোধিত মূল্য ফেরত দিবে।

৪। পণ্য ডেলিভারীর পর কোন মূল্য ফেরত দেওয়া হবে না।

৫। কোন অভিযোগ গ্রহন করার পর, ePop.com.bd অভিযোগের ধরণ সম্পর্কে জানবে এবং পরীক্ষা করে দেখবে। যদি অভিযোগ সত্যি হয়ে থাকে তবে ePop.com.bd প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।

বিঃদ্রঃ ePop.com.bd বর্তমান পরিস্থিতির উপর বিবেচনা করে ৩-১০ কার্যদিবসের মধ্যে পণ্য  ফেরত দিবে।

ePop.com.bd এর সাথে থাকার জন্য ধন্যবাদ ——