মূল্য পরিশোধ পদ্ধতিঃ

১। আপনি মূল্য পরিশোধ করার জন্য ক্যাশ অন ডেলিভারী পদ্ধতি নির্ধারণ করতে পারেন। কোন রকম অগ্রিম মূল্য পরিশোধ ছাড়াই পণ্য গ্রহণ করার পর মূল্য পরিশোধ সম্পন্ন করতে পারবেন।এই পদ্ধতিটি শুধুমাত্র ঢাকা সিটির জন্য প্রযোজ্য।

২। আপনি যদি ঢাকা সিটির বাহির থেকে পণ্য ডেলিভারী নিতে বা ক্রয় করতে চান সে ক্ষেত্রে আপনার অর্ডারের সমপূন্য মূল্য পরিশোধ করে পণ্যের অর্ডার নিশ্চিত করতে হবে।

৩। যদি আপনি কোন রকম কন্ডিশন ছাড়া পণ্য ক্রয় করতে চান সে ক্ষেত্রে বিকাশের মাধ্যমে আপনাকে সম্পূর্ণ মূল্য একসাথেই পরিশোধ করতে হবে। কোন ভাবেই আংশিক মূল্য পরিশোধ গৃহীত হবে না।

৪। আপনি আপনার অর্ডার দেয়ার পর বিকাশের মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারবেন। আমাদের বিকাশ নাম্বার- ০১৪০০৪৮৬২৭২ এবং ০১৭১৯৪৮৬২৭২

৫। আপনি যদি এক সাথে ১০,০০০ টাকার বেশি মূল্যের পণ্য ক্রয় করতে চান সে ক্ষেত্রে ১০০০ টাকা অগ্রিম, এবং ২০,০০০ টাকার বেশি মূল্যের পণ্য ক্রয় করতে চান সে ক্ষেত্রে সম্পূর্ণ মূল্যের ৫০% অগ্রিম পরিশোধ করতে হবে।

৬। আপনি যদি এমন কোন মূল্যবান পণ্য ক্রয় করতে চান যা শুধুই আপনার জন্য তৈরি করা হয়েছে বা সংগ্রহ করা হয়েছে, সে ক্ষেত্রে আপনাকে পণ্য মূল্যের ৫০% অগ্রিম পরিশোধ করতে হবে।

৭। মূল্য পরিশোধ বা চালান হয়ে যাওয়ার পর কোন অর্ডার বাতিল করা যাবে না।

৮। যদি আপনার শহরে আমাদের চুক্তি করা রেজিস্টার্ড কুরিয়ার সার্ভিস না থাকে, তবে অবশই আপনাকে বিকাশের মাধ্যমে সম্পূর্ণ মূল্য অগ্রিম পরিশোধ করেতে হবে।

মূল্য ফেরত নীতি ( অগ্রিম পরিশোধের ক্ষেত্রে ):

১। যদি আপনার অর্ডার দেয়া পণ্য আমাদের স্টকে না থাকে, তবে আমরা প্রতিশ্রুত সময়ের মধ্যে আপনার পরিশোধিত মূল্য সম্পূর্ণ ফেরত দিবো।

২। যদি আপনার অর্ডার করা পন্যটি বাজারে না থাকে বা আমদানি করা সময়সাপেক্ষ হয়, তবে আপনার কাছে নিশ্চিত হয়ে অগ্রিম পরিশোধিত মূল্য ফেরত দেয়া হবে।

৩। যদি নির্ধারিত সময়ের মধ্যে আপনার ঠিকানায় পণ্য পাঠাতে অক্ষম হই, সেক্ষেত্রে বর্ধিত সময় ও ক্ষতিপূরণের ব্যাপারে আলোচনা করা হবে।

৪। যদি আপনি পণ্যটি হাতে পাওয়ার পর দেখেন যে পণ্যটি নষ্ট অথবা সমস্যাপূর্ণ এবং ePop.com.bd আপনাকে নতুন একটি পণ্য দিতে অক্ষম, তবে আপনাকে গ্রাহক সেবা বিভাগে ০১৪০০৪৮৬২৭২ এবং ০১৭১৯৪৮৬২৭২ এই নাম্বারে যোগাযোগ করতে হবে এবং ePop.com.bd আপনার পরিশোধিত মূল্য ফেরত দিবে।

৫। যদি এমন কোন পণ্য আপনাকে ডেলিভারী দেয়া হয় যা আপনি অর্ডার দেননি, তবে ePop.com.bd  আপনাকে আপনার অর্ডারকৃত পণ্য পরিবর্তন করে দিবে।যদি পণ্য দিতে অক্ষম হয় তবে আপনার পরিশোধিত মূল্য ফেরত দিবে।

৬। পণ্য চালান করার আগে EPOP.COM.BDআপনাকে আপনার অর্ডারের সম্পর্কে পুনরায় জানাবে, চালানের পর আপনি অর্ডার বদলাতে পারবেন না এবং অর্ডার বদলানোর কোন সুযোগ নেই।

৭। পণ্য ডেলিভারীর পর কোন মূল্য ফেরত দেওয়া হবে না।

৮। গ্রাহক যদি নষ্ট / ক্ষতিগ্রস্ত পণ্য পায় অথবা এমন কোন পণ্য পায় যা গ্রাহকের অর্ডারের সাথে মিল নাই সে ক্ষেত্রে গ্রাহক যদি পণ্যটি পরিবর্তনের জন্য আগ্রহী না হন।তবে গ্রাহককে অভিযোগ শাখায় ০১৮২০ ৯৯ ৯৯ ১১ যোগাযোগ করতে হবে। ২৪ ঘন্টার মধ্যে জানিয়ে দেয়া হবে কিভাবে গ্রাহকরা পরিশোধিত মূল্য ফেরত পাবেন।

৯। কোন অভিযোগ গ্রহন করার পর, ePop.com.bd অভিযোগের ধরণ সম্পর্কে জানবে এবং পরীক্ষা করে দেখবে।যদি অভিযোগ সত্যি হয়ে থাকে তবে  পরিশোধিত মূল্য ফেরত দেয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।

বিঃদ্রঃ ePop.com.bd এর বর্তমান পরিস্থিতির উপর নির্ভর করে অগ্রিম পরিশোধিত মূল্য অনলাইন একাউন্ট বা বিকাশের মাধ্যমে ৩-৭ কার্যদিবসের মধ্যে ফেরত দেয়া হবে।

পণ্য পরিবর্তন নীতিঃ

ePop.com.bd সবসময়ই আপনাকে ডেলিভারী পূর্বে পণ্য চেক করে দেখার উপদেশ দিয়ে থাকে। আমরা নিম্নলিখিত পরিস্থিতিতে পণ্য পরিবর্তন করে থাকি।

১। যদি পণ্যের ডেলিভারী সম্পন্ন হয়ে গিয়ে থাকে, তবে পণ্য পরিবর্তনের কোন সুযোগ থাকবে না।

২। আপনার অভিযোগ গ্রহণ করার পর ePop.com.bd অভিযোগের সত্যতা যাচাই করে দেখবে এবং যদি অভিযোগের সত্যতা পাওয়া যায়, তবে ePop.com.bd পরিশোধিত মূল্য ফেরত দেওয়ার ব্যবস্থা গ্রহণ করবে।

৩। যদি আপনি ২৪ ঘন্টার মধ্যে অভিযোগ শাখায় ০১৪০০৪৮৬২৭২ এবং ০১৭১৯৪৮৬২৭২ যোগাযোগ না করেন, তবে ePop.com.bd আপনার পণ্য পরিবর্তনের জন্য দায়ী থাকবে না।

৪। পণ্যকে অব্যবহৃত হতে হবে এবং ভালোভাবে প্যাকেট করা থাকতে হবে যাতে অন্যকোন ক্ষতি না হতে পারে। তবে, এই লেনদেনের সময় আপনাকে পরিবহন খরচ বহন করতে হবে।

৫। আমরা নিম্নোক্ত ক্ষেত্রে পণ্য ফেরত নেই না-

– পণ্য অপব্যাবহারের কারণে ক্ষতি হলে।

– পণ্য সরানোর সময় ক্ষতিগ্রস্ত হলে।

– এমন কোন পণ্য যা ব্যবহৃত হয়েছে।

– এমন কোন পণ্য যা নষ্ট হয়েছে বা সিরিয়াল নাম্বার নেই।

৬। যদি গ্রাহক উপরে উল্লেখিত কোন কারণ ছাড়া পণ্য বাতিল করতে চান, অথবা সময়মতো বাতিল করার সুযোগ না পান তবে ePop.com.bd তখনই পরিশোধিত মূল্য ফেরত দিবেন, যদি পণ্যের চালান না হয়ে থাকে।

৭। যদি আপনার ক্রয়কৃত পণ্যের সাইজের পার্থক্য থাকে।

৮। পণ্যের রঙ পিসি বা মোবাইল রেজ্যুলুশনের এবং মনিটর বা ডিসপ্লে সেটিংসের কারণে, ছবি তোলার কারণে বা আলোর কারণে হয়তো সামান্য পরিবর্তিত মনে হতে পারে।

৯। পণ্যের মূল প্রাইজ ট্যাগ, লেবেল, বারকোড, ব্যবহারের নিয়মাবলী, ওয়ারেন্টি কার্ড এবং চালানের মূল রশিদ থাকলে তবেই পণ্য ফেরত নেয়া হবে।

১০। যদি উপরের শর্তাবলী ঠিক থাকে তবে আপনার নিজ খরচে পণ্যটি ePop.com.bd অফিসে পাঠাতে হবে।

বিঃদ্রঃ ePop.com.bd এর গ্রাহকসেবা বিভাগ আপনার অভিযোগ যাচাই করে দেখবে এবং নিজ দায়িত্বে ePop.com.bd পণ্য পরিবর্তনের ব্যবস্থা নিশ্চিত করবে।

ePop.com.bd এর সাথে থাকার জন্য ধন্যবাদ ——